এন্ড্রয়েডটিপস এন্ড ট্রিকসটেলিকমতথ্যপ্রযুক্তিন্যানো প্রযুক্তিফিচারসর্বশেষসাম্প্রতিক

রিপ্লেসমেন্ট সুবিধার সঙ্গে ওয়ালটনের নতুন স্মার্টফোন প্রিমো এইচনাইন বাজারে

দেশে তৈরি নতুন স্মার্টফোন বাজারে ছাড়ল দেশীয় প্রযুক্তিপণ্য নির্মাতা প্রতিষ্ঠান ওয়ালটন। বড় পর্দার ফোনটির মডেল ‘প্রিমো এইচনাইন। সাশ্রয়ী মূল্যের ফোনটিতে ব্যবহৃত হয়েছে ভয়েস ওভার লং টার্ম ইভোল্যুশন (ভিওএলটিই বা ভোল্টি) প্রযুক্তি। ফোরজি নেটওয়ার্কে গ্রাহকেরা এইচডি (হাই ডেফিনিশন) ভয়েস কল ও ডেটা উপভোগ করতে পারবেন।

ওয়ালটন মোবাইল ফোনের হেড অব সেলস আসিফুর রহমান খান বলেন, আকর্ষণীয় ডিজাইনের ‘প্রিমো এইচনাইন’ ফোনটি ক্যামেলিয়ন ব্ল্যাক, পার্পল, সাইয়ান ব্লু এবং অরোরা গ্রিন চারটি ভিন্ন রঙে বাজারে ছাড়া হয়েছে। ৮ হাজার ৬৯৯ টাকা দামের ‘প্রিমো এইচনাইন’ ফোনে ব্যবহৃত হয়েছে ৬.১ ইঞ্চির এইচডি প্লাস ১৯:৯ রেশিওর ইউ-নচ আইপিএস ডিসপ্লে। অ্যান্ড্রয়েড ৯.০ পাই অপারেটিং সিস্টেমে পরিচালিত ফোনটিতে রয়েছে ১.৬ গিগাহার্টজ গতির অক্টাকোর এআরএম কোর্টেক্স-এ৫৫ প্রসেসর।

৩ জিবি র‍্যাম ও ৩২ গিগাবাইট অভ্যন্তরীণ মেমোরির এই স্মার্টফোনের পেছনে আছে এলইডি ফ্ল্যাশযুক্ত ১৩ এবং ২ মেগাপিক্সেলের অটোফোকাস ডুয়াল ক্যামেরা। ফোনের সামনে থাকছে পিডিএএফ প্রযুক্তির ৮ মেগাপিক্সেল ক্যামেরা। ডুয়েল সিমের ফোনটিতে ৩৫০০ মিলিঅ্যাম্পিয়ারের লিথিয়াম পলিমার ব্যাটারি থাকছে।

ওয়ালটন জানিয়েছে, দেশে তৈরি এই স্মার্টফোনে রয়েছে বিশেষ রিপ্লেসমেন্ট সুবিধা। স্মার্টফোন কেনার ৩০ দিনের মধ্যে ত্রুটি ধরা পড়লে ফোনটি পাল্টে ক্রেতাকে নতুন আরেকটি ফোন দেওয়া হবে।

ট্যাগ
আরো দেখুন

সম্পর্কিত পোস্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Close
Close